দীপিকা টাকা ফেরত দিলেন

চলতি বছরের শেষ দিকে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। বিয়ের আয়োজনে বিরাট কোহলি ও আনুশকা শর্মার পথেই হাঁটছেন তারা। এ জুটিও ইতালিতে বিয়ের পরিকল্পনা করেছেন।

ইতোমধ্যে অতিথিদের আমন্ত্রণ জানানোর পর্ব শুরু হয়েছে। বিয়ের ছবি যেন ফাঁস না হয় এ জন্য নাকি অতিথিদের মোবাইল ফোন সঙ্গে না নিতে অনুরোধ করা হয়েছে। তবে আপাতত দুজন দুজনের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন।

রণবীর সিং ব্যস্ত সময় কাটাচ্ছেন নিজের নতুন সিনেমা গাল্লি বয় নিয়ে। অন্যদিকে দীপিকার হাতে আপাতত কোনো ছবি না থাকলেও ‘স্বপ্না দিদি’ শিরোনামের ছবিতে ব্যস্ত সময় পার করার কথা। বেশ আগেই সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা ছিল।

কিন্তু গত ৬ মার্চ ইরফান খান টুইট বার্তায় জানান, তিনি বিরল রোগে আক্রান্ত! এরপর ১৬ মার্চ তিনি জানান, তার ‘স্নায়ুকোষে টিউমার’ হয়েছে। এই রোগের নাম ‘নিউরোএন্ডোক্রাইন টিউমার’। এরপর চিকিৎসার জন্য তিনি লন্ডনে যান। এদিকে পরিচালক বিশাল ভরদ্বাজও ঘোষণা দেন- ইরফান সুস্থ হয়ে না ফেরা পর্যন্ত সিনেমার শুটিং শুরু করবেন না তিনি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, দীপিকা পাড়ুকোন ‘স্বপ্না দিদি’ সিনেমার সাইনিং মানি ফেরত দিয়ে দিয়েছেন। টাকা ফেরত দিলেও সিনেমাটিতে দীপিকা কাজ করার আগ্রহ পোষণ করেছেন। কিন্তু ইরফান সুস্থ হয়ে ফেরার পর। তবে এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেননি দীপিকা কিংবা পরিচালক বিশাল ভরদ্বাজ।

অন্যদিকে ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে, আগামী ১০ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসবেন দীপিকা-রণবীর। সাবেকি সিন্ধি রীতি মেনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা হবে। সিন্ধি বিয়ের একটি আচার ‘সান্থ’, যেখানে আত্মীয় ও বন্ধুরা মিলে বরের জামা ছিঁড়ে ফেলেন।