প্রথমদিনের আয় ‘স্ত্রী‍‍’র…

গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুরের ছবি ‘স্ত্রী’। আর এই ছবিটি প্রথমদিনেই বক্স অফিসে বেশ ভালো সাড়া ফেলেছে। ‘স্ত্রী’তে মজার ছলেই একটা ভৌতিক গল্প উপস্থাপন করেছেন পরিচালক, যা দর্শকদের বেশ মন কেড়েছে। মাত্র এক দিনেই ‘স্ত্রী’র বক্স অফিস কালেকশন ৬.৮২ কোটি টাকা। ছবিটির প্রশংসায় পঞ্চমুখ ফিল্ম সমালোচকরাও।

ছবির রিভিউ করতে গিয়ে রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুরের স্ত্রীকে ৫ এর মধ্যে সাড়ে ৩ দিয়েছেন তরণ আদর্শ। লিখেছেন, ‘ছবিটিতে কৌতুক রসের সঙ্গে ভয়ের গল্পের যেভাবে মিশেল ঘটানো হয়েছে তাতে তিনি অবাক। ‘ছবির চিত্রনাট্যের প্রশংসা করেছেন তরণ। পাশাপাশি ছবিতে রাজকুমার রাও, শ্রদ্ধা কাপুরের অভিনয়েরও প্রশংসা করেছেন তিনি।

এদিকে ৩১ অাগস্ট, এই একই দিনে ‘স্ত্রী’ ছবিটির পাশাপাশি সানি দেওয়াল ও ববি দেওয়ালের ‘ইমলা পাগলা দিওয়ানা ফির সে’ ছবিটিও মুক্তি পেয়েছে। তবে ‘স্ত্রী’ র পাশে এই ছবিটি বিশেষ পাত্তা পায়নি। প্রথম দিনেই যে ছবির (স্ত্রী) বক্স অফিস কালেকশন ৬.৮২ কোটি টাকা, সপ্তাহন্তে পরিচালক অমর কৌশিকের এই ছবিটি আরও ভালো ব্যবসা করবে বলে আশা করছেন ফিল্ম সমালোচকরা।

পরিচালক অমর কৌশিকের এই ‘স্ত্রী’ একই সঙ্গে দর্শকদের ভয় দেখাতে যতটা সফল, হাসাতেও ঠিক ততটাই সফল। ছবিতে রাজকুমার রাওয়ের অভিনয় দুর্দান্ত। এখানে শ্রদ্ধা কাপুরকেও অন্যরকম চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। পাশাপাশি যার কথা না বললেই নয়, তিনি হলেন পঙ্গকজ ত্রিপাঠি।