বুবলীও হলে বোরকা পরে

কয়েকদিন আগে নিজের মুক্তিপ্রাপ্ত সিনেমা দেখতে বোরকা পরে হলে গিয়েছিলেন মাহিয়া মাহি। গোপনে দর্শকদের সঙ্গে প্রেক্ষাগৃহে বসেই ছবিটি উপভোগ করেছিলেন। এবার একই কাজ করলেন বুবলীও। নিজের অভিনীত ছবি ‘ক্যাপ্টেন খান’ দেখতে বোরকা পরে হলে গেলেন এ অভিনেত্রী। গত মঙ্গলবার নিজেকে আড়াল করে দর্শক সারিতে বসেই ছবিটি উপভোগ করেছেন এ নায়িকা।

বুবলী জানান, গতকাল আমি টঙ্গীতে অবস্থিত চম্পাকলি সিনেমা হলে গিয়ে ‘ক্যাপ্টেন খান’ ছবিটি দর্শক সারিতে বসে দেখেছি। হল ভর্তি দর্শক, বিভিন্ন ডায়ালগের সময় হাততালি দিচ্ছিল, ‘মেউ মেউ’ গানের সময় অনেক দর্শক নাচ শুরু করেছিল। কিছু কমেডি দৃশ্যে রয়েছে, তা দেখে দর্শক হেসে গড়াগড়ি খাচ্ছিল। আবার রোমান্টিক গানগুলোও দর্শক অনেক পছন্দ করেছেন। দর্শকের এমন আগ্রহ দেখে নিজের মধ্যে অনুপ্রেরণা তৈরি হয়েছে। যাদের জন্য আমি চলচ্চিত্রে কাজ করছি তারা অনেক ভালোভাবে নিয়েছেন ছবিটি। এটাই আমার কাছে অনেক বড় পাওয়া।

ঈদের এত দিন পর কেন ছবি দেখা হয়েছে, জানতে চাইলে বুবলী বলেন,‘আসলে আমি ব্যাংকক থেকে গানের শুটিং করে দেশে ফিরেছি ১৭ তারিখ। তারপর নিজের পরিবারে ঈদ ও বিভিন্ন গণমাধ্যমে ঈদের ছবি নিয়ে কথা বলতে হয়েছে। এ কারণে আমি এর মধ্যে ছবি দেখতে পারিনি।

গতকাল আমার এক আত্মীয়কে দিয়ে টিকেট সংগ্রহ করে বোরকা পরে ছবি দেখতে গিয়েছি। তবে ছবি দেখতে একটু দেরি হলেও প্রতিদিনই খবর নিয়েছি কোথায় কী রকম ব্যবসা করছে ছবিটি।

উল্লেখ্য, ঈদে ২২২টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ‘ক্যাপ্টেন খান’। এতে শাকিব ও বুবলী ছাড়াও অভিনয় করছেন সম্রাট, মিশা সওদাগর, বড়দা মিঠু, ডন, শিবা শানু, অমিত হাসান প্রমুখ।