কে হবে শাকিব খানের নতুন নায়িকা

ঈদের আর মাত্র তিন দিন বাকি। এই উৎসবে মুক্তি পাচ্ছে বেশ কয়েকটি সিনেমা। এর মধ্যে ঢালিউড সুপারস্টার শাকিব খানের ছবি আছে ১ টি। অন্যান্য ঈদে তিন-চারটি ছবি নিয়ে প্রেক্ষাগৃহে আসলেও এবার আসছেন ১ ছবি নিয়েই। এটি আলোচিত ছবি ক্যাপ্টেন খান। এরই মধ্যে ছবিটির পোস্টার, টিজার দর্শকদের নজর কেড়েছে।

ঈদের ঝামেলা শেষে নতুন ছবি শাহেনশাহর কাজ শুরু করবেন শাকিব খান। এ ছবির জন্য নতুন নায়িকার খোঁজে ছিলেন নির্মাতারা। অবশেষে সেই নায়িকার খোঁজও মিলেছে। তবে কৌশলগত কারণে এখনই নাম প্রকাশ করতে চান না পরিচালক ও প্রযোজকদের কেউই।

পরিচালক শামীম আহমেদ রনি জানান, ‘শাহেনশাহ’ নামের এই ছবিতে শাকিব খানের বিপরীতে আরেকজন নায়িকা কে, তা ঘোষণা দেওয়া হবে ঈদের পর। শাপলা মিডিয়ার ব্যানারের ‘শাহেনশাহ’ সিনেমায় শাকিবের বিপরীতে নায়িকা হিসেবে প্রথম চুক্তিবদ্ধ হন নুসরাত ফারিয়া।

‘শাহেনশাহ’ ছবি নিয়ে গতকাল রাতে ফেসবুকে একটি পোস্ট দেন শামীম আহমেদ। সেখানে তিনি লেখেন, ‘সুপারস্টার শাকিব খানের “শাহেনশাহ” ছবিতে নুসরাত ফারিয়ার জমজমাট রসায়নের সঙ্গে থাকছে আরেকজন নায়িকা। কে হতে যাচ্ছে ঢালিউড “শাহেনশাহর”র নায়িকা? আসছে চমক। ভাবুন আপনারাও।’

উল্লেখ্য, নির্মাতা শামীম আহমেদ ‘বসগিরি’ ছবিতে শাকিবের বিপরীতে বুবলীকে নায়িকা করে সবাইকে চমকে দেন। এরপর শাকিব খান ও বুবলীর দারুণ জুটি গড়ে ওঠে। এবার ‘শাহেনশাহ’ ছবিতে আরেকজন নতুন নায়িকা উপহার দিতে চলছেন এই নির্মাতা। নতুন এই নায়িকা কতটা বাজিমাত করতে পারেন, তার জন্য অপেক্ষা ছবিটি মুক্তি পর্যন্ত।

জানা গেছে, ঈদুল আজহার পর ‘শাহেনশাহ’ ছবির কাজ শুরু হবে। শুরুতে ছবির কাজ হবে ভারতের হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে।