দীপিকার নতুন বায়না

খুব শিগগিরই বলিউডে বসতে যাচ্ছে আরো একটি বিয়ের আসর। আগেরগুলোর চেয়ে এটি কোনো অংশেই কম নয়। কারণ এবারের বিয়ে দুই সুপারস্টার দীপিকা ও রণবীর সিংয়ের। গতবছর বিরাট-আনুশকার বিয়ের পরেই বলিউডে পড়েছে বিয়ের ধুম।

একে একে সোনম কাপুর, নেহা ধুপিয়ার বিয়ের পর প্রিয়াঙ্কা চোপড়াও সম্পন্ন করলেন বাগদান। শোনা যাচ্ছে, সেপ্টেম্বরে নিক জোনাসের সঙ্গে বিয়ে প্রিয়াঙ্কার। এর মাস খানেক পরেই বিয়ে করার কথা দীপবিরের। এবার খবর তাদের বিয়ের শপিং ঘিরে।

জানা যাচ্ছে, ইতিমধ্যেই বিয়ের শপিং শুরু করে দিয়েছেন দুজনে। দুই পরিবারের তরফেই শুরু হয়েছে কেনাকাটা। এর মাঝেই শপিং নিয়ে নতুন বায়না করলেন দীপিকা। বিয়েতে সোনা কিংবা হীরে নয়, রুপার গয়না পরতে চলেছেন দীপিকা পাড়ুকোন।

ঘনিষ্ঠ সূত্রের খবর, বলিউডের হার্টথ্রব এই জুটি পছন্দ করেছেন রুপার গয়না। বিয়ের পোশাকের সঙ্গে সামজ্জস্য রাখার জন্যই রুপার গয়না নির্বাচন করেছেন নায়ক-নায়িকা। এর আগে মুম্বাইয়ের অভিজাত দোকানে মা আর বোনের সঙ্গে শপিং করতে দেখা গিয়েছিল দীপিকাকে।

বলিউড লাইফের খবর অনুযায়ী, দীপিকা পাডুকোনের মা মেয়ের বিয়ের গয়না কিনতে শুরু করেছেন। সোনা বা প্ল্যাটিনামের গয়না নয়, দীপিকার জন্য কেনা হচ্ছে রুপার গয়না। অর্থাৎ বিয়ের দিন দীপিকা রুপার গয়না পরেই সাঁতপাকে ঘুরবেন। যদিও এ বিষয়ে অভিনেত্রী কোনো মন্তব্য করেননি।

এ বছরের ২০ নভেম্বর ইতালিতে দীপিকা-রণবীরের বিয়ে অনুষ্ঠিত হওয়ার কথা।